ঢাকা ১৭ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
নর্থ বাংলা প্রেসক্লাব'র আত্নপ্রকাশ পুতিন-শি’র বন্ধুত্ব আরও অটুট, জানালেন যে সব বার্তা বিশ্বকাপের আগেই বাংলাদেশ-ভারত ম্যাচ কানাডায় প্রবাসী শিশু-কিশোরদের নিয়ে ফ্যাশন শো ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি ফুলের মালা পরানোর পরে কেন রিট, জানালেন নিপুণ আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ নারী দলের সঙ্গে ক্রিকেট খেললেন ডোনাল্ড লু-পিটার হাস ফ্রান্সে সহিংস বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি

ক্যাচ ফেলে দেওয়া দুই পাকিস্তানিকে নিয়ে রসিকতা করল দিল্লি পুলিশ

#

১৩ সেপ্টেম্বর, ২০২২,  4:16 PM

news image

এশিয়া কাপ ফাইনালের গুরুপূর্ণ ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে ধাক্কা খান পাকিস্তানের দুই ক্রিকেটার শাদাব খান ও আসিফ আলী। শাদাবের ধাক্কায় আসিফের হাত থেকে বল ছিটকে ছক্কা হয়ে যায়। দুজনের ধাক্কায়  চোট পান শাদাব। এবার এই ঘটনা নিয়ে বাবর আজমদের খোঁচা দিয়ে জন সচেতনতার কাজে ব্যবহার করল ভারতের দিল্লি পুলিশ।

ক্রিকেটে বলা হয় ক্যাচ মিস তো ম্যাচ মিস। পাকিস্তান শেষ পর্যন্ত শ্রীলংকার বিপক্ষে হেরে শিরোপা খোয়ায়। আর পাকিস্তান ক্রিকেটারদের এই অসাবধানতা বা অসতর্কতাকেই জন সচেতনতা তৈরিতে ব্যবহার করেছে দিল্লি পুলিশ।সামাজিক যোগাযোগ মাধ্যমে পাকিস্তান-শ্রীলংকা ম্যাচের সেই মুহূর্তের ভিডিও দিয়ে দিল্লি পুলিশের পক্ষে লেখা হয়েছে, ‘এ ভাই, যারা দেখকে চলো।’ বলতে চাওয়া হয়েছে, রাস্তায় দেখে না চললে ধাক্কা লাগতে পারে। দুর্ঘটনা ঘটতে পারে। হতে পারে ক্ষতি। এমন ঘটনায় পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গে রসিকতাও করল দিল্লি পুলিশ।দিল্লি পুলিশ বর্তমানে দিল্লিতে পথ নিরাপত্তা সপ্তাহ পালন করছে। দুর্ঘটনা এড়াতে রাস্তায় কী ভাবে চলাচল করা উচিত, তা নিয়ে দিল্লিবাসীকে সচেতন করছেন পুলিশ কর্মীরা। সেই কর্মসূচির অংশ হিসাবেই ম্যাচের ওই অংশের ভিডিও ব্যবহার করা হয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল