ঢাকা ১৭ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
নর্থ বাংলা প্রেসক্লাব'র আত্নপ্রকাশ পুতিন-শি’র বন্ধুত্ব আরও অটুট, জানালেন যে সব বার্তা বিশ্বকাপের আগেই বাংলাদেশ-ভারত ম্যাচ কানাডায় প্রবাসী শিশু-কিশোরদের নিয়ে ফ্যাশন শো ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি ফুলের মালা পরানোর পরে কেন রিট, জানালেন নিপুণ আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ নারী দলের সঙ্গে ক্রিকেট খেললেন ডোনাল্ড লু-পিটার হাস ফ্রান্সে সহিংস বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি

ব্রাজিলের জয় হলেও নেইমারের চোখে পানি!

#

২৫ নভেম্বর, ২০২২,  6:08 AM

news image

কাতার বিশ্বকাপটা দারুন ভাবে শুরু করেছে সেলেসাওরা। সার্বিয়াকে রিচার্লিসনের জোড়া গোলে হারিয়ে অসাধারণ একটি জয় তুলেনিয়েছে নেইমারের দল। ব্রাজিল দলের জন্য জয়টা সুখময় হলেও পুরোনো একটি বিপত্তি বেধেছে তাদের মাঝে। দল থেকে ছিটকে পড়তে পারেন নেইমার। গোড়ালিতে চোট পাওয়ায় সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে নেইমারকে প্রত্যাহার করা হয়েছিল। প্যারিস সেন্ট-জার্মেই তারকাকে তার ডান পায়ের গোড়ালিতে ফোলা দেখা গেছে এবং চোটের উপর বরফের প্যাক নিয়ে বেঞ্চে বসে থাকতে দেখা যায় এই তারকাকে। তখন এই নান্দনিক খেলোয়াড়ের চোখে জলও দেখতে পাওয়া যায়।

সার্বিয়ার সাথে ব্রাজিলের জয়টা দারুন হলেও মাঠে ইউরোপের এই দেশটি ছেড়ে কথা বলেনি। তাইতো প্রতিপক্ষ ব্রাজিলের শক্তি রুখতে বারবারই নেইমারকে পড়তে হয়েছে মাটিতে।  

দলের চিকিৎসকরা খেলার পরপরই নিশ্চিত করেছেন যে নেইমারের গোড়ালি মচকে গেছে, যদিও ইনজুরি তাকে পরের ম্যাচ থেকে দূরে রাখবে কি না তা স্পষ্ট নয়।

ব্রাজিল দলের চিকিৎসক, রদ্রিগো লাসমার বলেছেন,নেইমার শুধু তার ডান পায়ের গোড়ালি পেঁচিয়েছে এবং সেটি ফুলে গেছে।

তিনি আরও জানান, আগামী  ২৪ ঘন্টার মধ্যে আঘাতটি কীভাবে বিকশিত হয় তা দেখা গুরুত্বপূর্ণ । চিকিৎসা শুরু করাহয়েছে এবং আমাদের অবশ্যই শান্ত থাকতে হবে এবং ধৈর্য ধরতে হবে । তার বিশ্বকাপ ঝুঁকির মধ্যে আছে কিনা তা এখনই বলা খুব মুশকিল, আমাদের শান্ত হতে হবে এবং দেখতে হবে সে কীভাবে এগিয়ে যায়।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল