ঢাকা ১৮ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
নর্থ বাংলা প্রেসক্লাব'র আত্নপ্রকাশ পুতিন-শি’র বন্ধুত্ব আরও অটুট, জানালেন যে সব বার্তা বিশ্বকাপের আগেই বাংলাদেশ-ভারত ম্যাচ কানাডায় প্রবাসী শিশু-কিশোরদের নিয়ে ফ্যাশন শো ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি ফুলের মালা পরানোর পরে কেন রিট, জানালেন নিপুণ আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ নারী দলের সঙ্গে ক্রিকেট খেললেন ডোনাল্ড লু-পিটার হাস ফ্রান্সে সহিংস বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি

মেসির ৪১তম ক্যারিয়ার শিরোপা উদযাপন

#

০১ আগস্ট, ২০২২,  4:10 PM

news image

ফরাসি সুপারে কাপের ফাইনালে নতেঁর বিপক্ষে ৪-০ গোলের জয়ে মৌসুমের প্রথম শিরোপা ঘরে তুললো পিএসজি। পিএসজির এটি রেকর্ড ১১তম শিরোপা। এ জয়ে প্রথম গোলটি করে ট্রফি উৎসবে দারুণ অবদান রাখেন লিওনেল মেসি।   

আর্জেন্টাইন তারকা মেসি এ নিয়ে নিজের ক্যারিয়ারের ৪১তম শিরোপা উদযাপন করলেন। যেখানে পিএসজির হয়ে দুটি ট্রফির স্বাদ পান।

জাতীয় দলের হয়ে মেসি কোপা আমেরিকা, লা ফিনালিসিমা, অনূর্ধ্ব-২০ বিশ্বকাপ ও অলিম্পিক স্বর্ণ জেতেন। প্রথম পেশাদার ক্লাব বার্সেলোনার হয়ে জেতেন ১০টি লা লিগা, ৪টি চ্যাম্পিয়নস লিগ, ৭টি কোপা দেল রে, ৮টি সুপার কোপা, ৩টি ক্লাব বিশ্বকাপ ও ৩টি উয়েফা সুপার কাপ।মেসির থেকে ক্যারিয়ারে বেশি শিরোপা জিতেছেন শুধুমাত্র ব্রাজিলীয় তারকা দানি আলভেস। এই ডিফেন্ডার ৪৩টি দলীয় শিরোপা জিতে সবার ওপরে রয়েছেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল