ঢাকা ৩০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় যুবক খুন সম্প্রীতির বান্দরবানে স্থানীয় সমস্যা সমাধানে কার্যকরী অ্যাডভোকেসী পরিচালনায় কর্মশালা অনুষ্ঠিত কক্সবাজারে ঝরেপড়া শিক্ষার্থীদের শিক্ষাঙ্গনে ফিরিয়ে আনা, রোহিঙ্গা ভোটার সনাক্তকরণ ও বাল্যবিয়ে প্রতিরোধে জেলাছাত্রলীগ সভাপতির আলটিমেটাম মহেশখালীতে সোনালী অতীত ফুটবল ক্লাব গঠিত,সভাপতি গিয়াস সম্পাদক রনি পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল

সাফ অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নদের পুরস্কারের ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী

#

নিজস্ব সংবাদদাতা

১১ মার্চ, ২০২৪,  10:48 PM

news image

শুভ তালুকদার:- মাঠের পারফরম্যান্সের স্বীকৃতিস্বরূপ এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অর্থ পুরস্কার পাচ্ছেন সাফ শিরোপাজয়ীরা।

এই প্রথমবারের মতো সাফ অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টের শিরোপা জিতেছে বাংলাদেশ। আগে অনূর্ধ্ব-১৫ শিরোপা জিতলেও এই প্রথমবার সাফ অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টের শিরোপা জেতার স্বাদ পেলো বাংলাদেশ। রবিবার (১০ মার্চ) নির্ধারিত সময়ে খেলা ১-১ গোলে সমতায় থাকার পর টাইব্রেকারে ভারতকে ৩-২ গোলে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা। নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত উক্ত ম্যাচে নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষ হয়েছিল ১-১ সমতায়। টাইব্রেকারে জয়ের নায়ক গোলরক্ষক ইয়ারজান বেগম। ভারতের পাঁচ শটের মধ্যে তিনি তিনটিই ফিরিয়ে দেন। বিশেষ করে ভারতের শেষ শটটি সেভ করতে পারায় বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার উল্লাস করতে পেরেছে। এমন দলগত পারফরম্যান্সের স্বীকৃতিস্বরূপ উক্ত দলকে অর্থ পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১১ মার্চ) এক অনুষ্ঠানে এ ঘোষণা দেন প্রধানমন্ত্রী। ভারতকে হারিয়ে প্রথমবার অনূর্ধ্ব–১৬ সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা। এ বিষয়ে তিনি বলেন, আমি তাদেরকে ডাকব এবং প্রাইজমানি দিয়ে উৎসাহিত করব।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল