ঢাকা ১৭ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
নর্থ বাংলা প্রেসক্লাব'র আত্নপ্রকাশ পুতিন-শি’র বন্ধুত্ব আরও অটুট, জানালেন যে সব বার্তা বিশ্বকাপের আগেই বাংলাদেশ-ভারত ম্যাচ কানাডায় প্রবাসী শিশু-কিশোরদের নিয়ে ফ্যাশন শো ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি ফুলের মালা পরানোর পরে কেন রিট, জানালেন নিপুণ আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ নারী দলের সঙ্গে ক্রিকেট খেললেন ডোনাল্ড লু-পিটার হাস ফ্রান্সে সহিংস বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি

স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হচ্ছে খালেদা জিয়াকে।

#

০১ মে, ২০২৪,  1:33 PM

news image
খালেদা জিয়া

শারীরিক কিছু পরীক্ষা করাতে আজ সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হবে। মেডিকেল বোর্ডের সিদ্ধান্তক্রমে শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেওয়া হচ্ছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার  বুধবার (১ মে) এ তথ্য  জানিয়েছেন।

তিনি জানান, সন্ধ্যায় গুলশান-২ এর বাসভবন ফিরোজা থেকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে। এসময় মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্তক্রমে শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

এদিকে বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন জানিয়েছেন, শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য ম্যাডামকে হাসপাতালে নেওয়া হবে।

এর আগে গত ৩০ মার্চ এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। হাসপাতালের সিসিইউতে রেখে তার স্বাস্থ্য পরীক্ষা করেন চিকিৎসকরা। প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষা শেষে ২ এপ্রিল সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে বাসায় ফেরেন তিনি।

খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ নানা রোগে ভুগছেন। বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৯ সদস্যের একটি মেডিকেল বোর্ড খালেদা জিয়ার চিকিৎসা কার্যক্রম সার্বক্ষণিক তদারকি করছেন।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল