ঢাকা ৩০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় যুবক খুন সম্প্রীতির বান্দরবানে স্থানীয় সমস্যা সমাধানে কার্যকরী অ্যাডভোকেসী পরিচালনায় কর্মশালা অনুষ্ঠিত কক্সবাজারে ঝরেপড়া শিক্ষার্থীদের শিক্ষাঙ্গনে ফিরিয়ে আনা, রোহিঙ্গা ভোটার সনাক্তকরণ ও বাল্যবিয়ে প্রতিরোধে জেলাছাত্রলীগ সভাপতির আলটিমেটাম মহেশখালীতে সোনালী অতীত ফুটবল ক্লাব গঠিত,সভাপতি গিয়াস সম্পাদক রনি পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল

৭০০০ রানের মাইলফলকে সাকিব

#

১৮ মার্চ, ২০২৩,  6:00 PM

news image

দ্বিতীয় বাংলাদেশি ব্যাটার হিসেবে ওয়ানডেতে ৭০০০ রানের মাইলফলকে পৌঁছালেন সাকিব আল হাসান। আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে এই কীর্তি গড়তে ২৪ রান দূরে থেকে ব্যাটিংয়ে নামেন বিশ্ব সেরা অলরাউন্ডার।

যেখানে কার্টিস ক্যাম্ফারের বলে মিড অফে সিঙ্গেল নিয়ে ওয়ানডেতে ৭ হাজার রান পূর্ণ করেন সাকিব। এর আগে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ৩০০ ওয়ানডে উইকেট পেয়েছিলেন তিনি। এই ফরম্যাটে ৭ হাজার রান ও ৩০০ উইকেটে তার আগে ছিল কেবল দুজনের। শ্রীলংকান কিংবদন্তি সনাৎ জয়াসুরিয়া ও পাকিস্তানের শহীদ আফ্রিদি সাকিবের আগে এই অর্জন করেছিলেন।২০০৬ সালে ওয়ানডেতে অভিষেক হওয়া সাকিব আজ শনিবার নিজের ২২৮তম ম্যাচ খেলতে নেমেছেন। তার ক্যারিয়ারে ৯টি সেঞ্চুরি ও ৫২টি ফিফটি রয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল