ঢাকা ২১ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
বিয়ে করছেন ‘বাহুবলী’ খ্যাত আনুশকা, পাত্র কে? রাইসির মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললো যুক্তরাষ্ট্র অন্ধকারে ভূমধ্যসাগরে ভাসছিলেন ৩৫ বাংলাদেশি, উদ্ধার যেভাবে এভরেস্টের পর এবার চতুর্থ উচ্চতম পবর্তশৃঙ্গ জয় করলেন বাবর আলী সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা রাত পোহালে কক্সবাজারের ৩ উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালে কক্সবাজারের ৩ উপজেলা পরিষদ নির্বাচন স্ত্রীর পরকীয়ায় নরকে পরিনত প্রবাসীর জীবন নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, অর্থমূল্য এক লাখ ডলার

‘পর্তুগিজরা যে থালায় খায় সেখানেই থুতু দেয়’

#

২৯ সেপ্টেম্বর, ২০২২,  4:42 PM

news image

ক্রিস্টিয়ানো রোনালদোর সমালোচনা করা পর্তুগিজ সমর্থকদের ‘চিরকালের অকৃতজ্ঞ’ বললেন তার বোন কাইতা অ্যাভেইরো। তিনি জানান, ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা এই ফরোয়ার্ড এখনও বিশ্বের সেরা ফুটবলার।

গত মঙ্গলবার রাত ছিল রোনালদোর জন্য বেশ বাজে। তার দল পর্তুগাল স্পেনের বিপক্ষে ১-০ গোলে হেরে উয়েফা নেশন্স লিগ থেকে বিদায় নেয়। আসরের সেমিফাইনালসে উঠে যায় স্প্যানিশরা। সেই ম্যাচে বেশ কয়েকটি সুযোগ কাজে লাগাতে পারেননি রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা। এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদোর ওপর হামলে পড়েন সমর্থকরা। এমনকি কয়েকজন তার দলে থাকা নিয়েও প্রশ্ন তোলেন। তবে ভাইয়ের হয়ে এবার হাল ধরেছেন অ্যাভেইরা। ইন্সটাগ্রামে অ্যাভেইরা লিখেন, তার পরিবার এবং যারা তাকে ভালোবাসে তারা তার পাশে আছে। যাই হোক না কেন, তারা সবসময় তার পাশে থাকবে। তবে বর্তমান সময়টি আমাকে বিস্মিত করেনি। পর্তুগিজরা যেই থালায় খায় সেখানেই থুতু দেয়। এটা সবসময়ই ঘটেছে।

তিনি আরও লিখেন, এই কারণেই যখন কেউ ছাই থেকে আবির্ভূত হয় ও মানসিকতা পরিবর্তন করে, তখন এটি বিরক্তকর... সর্বদা তোমার সাথে আছি, আমার রাজা। শান্ত হও।

অ্যাভেইরা জানান, রোনালদো এখন তার ক্যারিয়ারে খারাপ সময় পার করছেন। তবে এই বাজে সময়ে তাকে উৎসাহ না দেওয়ার পরিবর্তে দুয়ো দেওয়ায় সমর্থকদের সমালোচনা করেছেন।

‘পর্তুগালকে যারা সবসময় দিয়েছে এখন সময় তাদের পাশে দাঁড়ানো। তবে পর্তুগিজরা অসুস্থ, হীনচেতা, আত্মাহীন, বোকা, অকৃতজ্ঞ ও চিরকালের অকৃতজ্ঞ।–যোগ করেন অ্যাভেইরা।’

রোনালদো পর্তুগালের জার্সিতে সর্বোচ্চ ১১৭টি গোল করেছেন। যেকোনো ফুটবলার হিসেবেও আন্তর্জাতিক ফুটবলে এটি সর্বোচ্চ। তার নেতৃত্বে দলটি ইউরো ২০১৬ চ্যাম্পিয়ন হয়। এছাড়া তিন বছর পর উয়েফা নেশন্স লিগও ঘরে তোলে তারা।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল